ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

খোলা বাজারে দেবের ফিটনেস সিক্রেট!  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:১৫, ১৯ জুলাই ২০১৮

অনেকের মনের আকাঙ্কা থাকে নায়ক-নায়িকাদের মতো বডি বানাবেন। আর সেই উদ্দেশ্যে জিম যাওয়া। খাদ্য তালিকায় বিরাট পরিবর্তিন।

কিন্তু দিন শেষে কাজের কাজ কিছুই হয় না। চেহারায় বদল আসলেও হিরোদের মতো ফিট বডি পাওয়া যায় না।তাই ফিটনেস শরীর বানানোর স্বপ্ন, স্বপ্নই থেকে যায়।  

তবে এবার আপনার হাতের মধ্যে রয়েছে তারকাদের মতো স্লিম-ফিট অ্যান্ড অ্যাকটিভ থাকার গোপন রহস্য। সেলিব্রিটিদের ফিটনেস ট্রেনার রাম কমল মুখোপাধ্যায় ও দেবযানি ঘোষ খোলাবাজারে তারকাদের ফিটনেস সিক্রেট নিয়ে বই এনেছেন।

তারকাদের ফিট থাকার রহস্য তারা বন্দি করেছেন “ফিটনেস সিক্রেট অফ দ্য স্টার’-এর দু’মলাটে। সম্প্রতি সেই বইয়ের উদ্বোধন অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। সেখানে উপস্থিত ছিলেন টলিউডের ফিটনেস কিং দেব।

নিজেকে গড়ে পিঠে যেভাবে নিজেকে তৈরি করেছেন তা সত্যিই প্রশংসার। কিন্তু এই রাস্তা মোটেও সহজ ছিল না।

দেব বলেন, “সবাই চায় সবসময় ফিট থাকতে। কিন্তু ফিট থাকা মোটেও সহজ কথা নয়। এর জন্য অনেক পরিশ্রম করতে হয়। শুধুমাত্র কম খেলাম আর জিম করলাম, তাতেই আমি ফিট থাকব, এমন ধারনা ভুল।”

ফিটনেস নিয়ে কথা বলতে বলতে পুরনো দিনে ফিরে গেছেন দেব। স্মৃতির ঝাঁপি খুলে বললেন, “আজ থেকে ১২ বছর আগের কথা। কিন্তু এখনো কথাগুলো স্পষ্ট। যেদিন প্রথম আমি টলিউডে কাজ চাইতে গিয়েছিলাম, আমাকে বলা হয়েছিল-‘এই চেহারায় কি অভিনয় করবে! আগে ভাল চেহারা বানাও তারপর হিরো হওয়ার স্বপ্ন দেখ।”

সময়ের সঙ্গে পাল্টেছে চাহিদা। চলছে বলিউডের সঙ্গে টক্কর। তাই বলি হিরোদের মতো এখন টলি হিরোদের বডিও হয়ে উঠেছে ম্যান্ডেটরি। তাইতো দেবের মুখে শোনা গেল, “আগে শুধু বলিউডের অভিনেতাদের বডি ছিল। কিন্তু এখন টলিউডও পিছিয়ে নেই।

এই মুহূর্তে বাংলা ইন্ডাস্ট্রিতে ফিট অভিনেতারা হলেন বুম্বাদা, জিৎ দা, আবির, পরমব্রত, যশ থেকে অঙ্কুশ সবাই। এরা প্রত্যেকেই নিজেদের ফিটনেস সম্পর্কে খুবই সচেতন। তবে শুধু নায়করা নয়! এখন টলিউডের নায়িকারা যেমন মিমি, নুসরাত, প্রিয়াঙ্কা, রুক্মিণী থেকে সায়ন্তিকা সবাই কিন্তু জিম করছে।”

সুতরাং আর কি ভাবছেন! এখন তারকাদের ফিটনেস সিক্রেট তো আপনার হাতে। শুধু ফলো করুন ট্রিকস আর পেয়ে যায় ফিট বডি।

এমএইচ/এসি      

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি